• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
  • ||

নরসিংদীতে নারী শ্রমিককে গণধর্ষণ, গ্রেপ্তার ৪ 

প্রকাশ:  ৩০ জানুয়ারি ২০২৩, ১১:১০
নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে এক নারী শ্রমিককে গণধর্ষণের ঘটনায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (২৮ জানুয়ারি) শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- সিলেটের গোলাপগঞ্জ থানার ধারাবহর গ্রামের সোবহান এর ছেলে আমির হোসেন (৩৫), একই জেলার জালালাবাদ থানার মীরেরগাঁও গ্রামের মৃত নিজাম উদ্দিন এর ছেলে রাকিব (৩২), মৌলভীবাজার জেলার রাজনগর থানার চেলারচক গ্রামের আরজু মিয়ার ছেলে দুদু মিয়া (৩৫) ও সিলেট জেলার গোলাপঞ্জ থানার ধারাবহর গ্রামের সাইফুদ্দিনের ছেলে জোবায়ের (২৫)।

নরসিংদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুন অর রশিদ বলেন, অভিযোগ পাওয়ার পর ঘটনার সঙ্গে জড়িত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

জানা যায়, নির্যাতিতা ওই নারী শ্রমিক মাধবদীর একটি সুতার ফ্যাক্টরিতে কাজ করেন। স্বামীর সাথে বিভিন্ন বিষয় দ্বন্দ্বের কারণে বাবার বাড়িতে থাকতেন তিনি। দুই মাস আগে জীবিকার সন্ধানে সিলেটের মাধবদীতে আসেন তিনি। স্বামীর সঙ্গে ঝগড়া সমাধান করাবে এমন কথা বলে তাকে সিএনজিতে উঠায় তার স্বামীর বন্ধুরা। পরে তাকে নরসিংদী শহরের মদনগঞ্জ রোডে সারা টেক্সটাইলে উত্তর পাশের পুকুর পাড়ের একটি নির্জন জায়গায় নিয়ে যায়। সেখানে তাকে পালাক্রমে ধর্ষণ করে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে চলে যায় আসামিরা।

পরে নির্যাতিতার জ্ঞান ফিরলে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা নেয়। এ ঘটনায় নির্যাতিতা বাদী হয়ে গত বুধবার নরসিংদী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

গ্রেপ্তার,গণধর্ষণ,নরসিংদী,শ্রমিক,নারী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close